Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
‘লক্ষী’ থেকে লক্ষীপুর, যার আরেক নাম সয়াল্যান্ড  লক্ষীপুর জেলা পরিষদের উদ্যোগে ৫০ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা  ফেনী সেন্ট্রাল হাইস্কুল শিক্ষার্থী-শিক্ষকদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষকের পদত্যাগ  আ’লীগ আবারও ভোট চুরির পরিকল্পনা করছে - লক্ষীপুরে আমির খসরু মাহমুদ চৌধুরী  শ্রীলঙ্কার অবস্থা দেখে বাংলাদেশে দিবাস্বপ্ন দেখার কোনো কারণ নেই - লক্ষীপুরে মাহবুব উল আলম হানিফ 

শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের দিকে যাচ্ছে দেশ

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেছেন, হায়নার দল মনে করেছিল বঙ্গবন্ধু ও তাঁর পরিবারকে হত্যা করলেই দেশের পক্ষে কথা বলার আর কোনো লোক থাকবে না, কিন্তু শেখ হাসিনা ও শেখ রেহানা সেই কালো রাতে দেশের বাইরে থাকায় তাঁদের (হায়নার দলের) উদ্যেশ্য বাস্তবায়ন হয়নি, বর্তমানে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে দেশ। সম্প্রতি জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরের আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় মাঠে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের শিক্ষা ব্যবস্থাকে আরো উন্নত করতে পাঁচ হাজার প্রাথমিক বিদ্যালয়কে জাতীয়করণ করেছেন, আওয়ামী লীগ সরকারের ক্ষমতা গ্রহণের শুরুতে দেশে কোনো বিদ্যুত ছিল না, রাস্তাঘাট ছিল না, কলকারখানা বন্ধ ছিল, কিন্তু এখন শেখ হাসিনা সেই দেশকে উন্নয়নের শিখরে নিয়ে গেছেন, এখন দেশে খাদ্যের কোনো অভাব নেই। তাই সকল যড়যন্ত্র মোকাবেলা করে নেতা-কর্মীদের নৌকার সমর্থনে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান মন্ত্রী।
শহরের আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিঙ্কুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন সঞ্চালনা করেন। এসময় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন সংসদ সদস্য লায়ন এম এ আউয়াল, আব্দুল্লাহ আল মামুন, মোঃ নোমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি মাকসুদ কামাল, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা হারুনুর রশীদ ও ফরিদুন্নাহার লাইলী, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের ও মিজানুর রহিম, আওয়ামী লীগ নেতা এম এ হাশেম, কাজী শহিদুল ইসলাম পাপুল ও আনোয়ার খান প্রমুখ।