Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
‘লক্ষী’ থেকে লক্ষীপুর, যার আরেক নাম সয়াল্যান্ড  লক্ষীপুর জেলা পরিষদের উদ্যোগে ৫০ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা  ফেনী সেন্ট্রাল হাইস্কুল শিক্ষার্থী-শিক্ষকদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষকের পদত্যাগ  আ’লীগ আবারও ভোট চুরির পরিকল্পনা করছে - লক্ষীপুরে আমির খসরু মাহমুদ চৌধুরী  শ্রীলঙ্কার অবস্থা দেখে বাংলাদেশে দিবাস্বপ্ন দেখার কোনো কারণ নেই - লক্ষীপুরে মাহবুব উল আলম হানিফ 

এটিএম আজহারুল ইসলাম কোম্পানীগঞ্জের সেরা শিক্ষক নির্বাচিত

জাতীয় শিক্ষা সপ্তাহে ২০১৬ সালে যোগিদিয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক (ইসলাম ধর্ম) তাঁর অসাধারণ মেধা, যোগ্যতা, সৃজনশীলতা ও অভিজ্ঞতার জন্য কোম্পানীগঞ্জ উপজেলার সেরা শিক্ষক নির্বাচিত হয়েছেন। তাঁর পিতা মরহুম আনোয়ারুল ইসলাম ৬নং রামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা।
আজহারুল ইসলাম ছাত্রজীবন থেকে একজন মেধাবী ছাত্র ছিলেন। তিনি ৫ম ও ৮ম শ্রেণিতে সরকারি বৃত্তিসহ বিভিন্ন আঞ্চলিক বৃত্তিতে মেধার স্বাক্ষর রাখেন। এছাড়া দাখিল থেকে কামিল পর্যন্ত সকল পরীক্ষায় প্রথম বিভাগে উত্তীর্ণ হন, ফাজিল শ্রেণিতে বোর্ড মেধা তালিকায় ২১ তম স্থান অর্জন করে সরকারি বৃত্তি পান। সরকারি মুজিব কলেজ থেকে কৃতিত্বের সাথে বি এস এস পাস করেন। তিনি বর্তমান ডিজিটাল যুগের একজন শ্রেষ্ঠ ডিজিটাল কন্টেন্ট নির্মাতা। তাঁর ইচ্ছা একজন আদর্শ শিক্ষক হয়ে সমাজকে নিরক্ষরমুক্ত করা। তিনি সকলের দোয়াপ্রার্থী।
-এ এইচ এম মুন্না