Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
‘লক্ষী’ থেকে লক্ষীপুর, যার আরেক নাম সয়াল্যান্ড  লক্ষীপুর জেলা পরিষদের উদ্যোগে ৫০ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা  ফেনী সেন্ট্রাল হাইস্কুল শিক্ষার্থী-শিক্ষকদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষকের পদত্যাগ  আ’লীগ আবারও ভোট চুরির পরিকল্পনা করছে - লক্ষীপুরে আমির খসরু মাহমুদ চৌধুরী  শ্রীলঙ্কার অবস্থা দেখে বাংলাদেশে দিবাস্বপ্ন দেখার কোনো কারণ নেই - লক্ষীপুরে মাহবুব উল আলম হানিফ 

রামগঞ্জের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে থানা ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময়

রামগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ লোকমান হোসেনের সাথে সম্প্রতি তাঁর অফিস কক্ষে স্থানীয় সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ওসি মোহাম্মদ লোকমান হোসেন রামগঞ্জকে শতভাগ সন্ত্রাস, চাঁদাবাজ, চুরি, ডাকাতি, জুয়া ও মাদকমুক্ত করতে এবং আইনশৃঙ্খলা উন্নয়নে রামগঞ্জে কর্মরত সকল সাংবাদিকের সার্বিক সহযোগিতা কামনা করেন। এসময় তিনি মাদক এবং অপরাধ দমনে আপোশহীনভাবে কাজ করার ঘোষণা দেন।
ওসি মোহাম্মদ লোকমান হোসেন আরও বলেন, রামগঞ্জ থানা এলাকায় কোনোপ্রকার অসামাজিক কার্যকলাপকে প্রশ্রয় দেয়া হবে না। কেউ যদি রামগঞ্জের কোথাও সন্ত্রাসী, চাঁদাবাজি, ছিনতাইসহ অপরাধমূলক কাজ করে -তা আমাকে জানালে তথ্য দাতার পরিচয় গোপন রেখে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। এক্ষেত্রে তিনি সাংবাদিকদের পাশাপাশি রামগঞ্জের সকল শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, মোহাম্মদ লোকমান হোসেন ২০১৪ সালের ৩০ জানুয়ারি অফিসার ইনর্চাজ হিসেবে রামগঞ্জ থানায় যোগ দিয়ে সফলতার সাথে দায়িত্বের দেড় বছর পার করেছেন। তাঁর সুনির্দিষ্ট কলা-কৌশল ও সঠিক ব্যবস্থার কারণে রামগঞ্জ হয়ে উঠে রাজনৈতিক অস্থিরতা ও ভয়-ভীতিমুক্ত। হত্যাসহ গুরুত্বপূর্ণ মামলার আসামি গ্রেফতার, অবৈধ অস্ত্র ও মাদক দ্রব্য উদ্ধার ও নিয়ন্ত্রণের মাধ্যমে অপরাধ দমনে বিশেষ অবদান রাখার কারণে ইতোমধ্যে তিনি পুলিশের চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে বিশেষ সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র এবং লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়ে পদক লাভ করেছেন।
অনুষ্ঠিত মতবিনিময় সভা ও মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন সাংবাদিক পাটওয়ারী হোসেন শরীফ, মনির হোসেন বাবুল, একেএম মিজানুর রহমান মুকুল, বেলায়েত হোসেন বাচ্চু, জাকির হোসেন পাটওয়ারী, ওমর ফারুক পাটওয়ারী, আউয়াল হোসেন পাটওয়ারী, এমরান হোসেন পাটওয়ারী, মোঃ ফারুক হোসেন, হালিম খাঁন লিটন, আবু ছায়েদ মোহন, মোঃ ইব্রাহীম, মোঃ সোহরাব হোসেন, মাসুদ রানা মনি, লক্ষণ মজুমদার, রহমত উল্যাহ, মোশারফ হোসেন, নজরুল ইসলাম, মোঃ কবির হোসেন, মোঃ কাউছার প্রমুখ।
মতবিনিময় শেষে ওসি মোহাম্মদ লোকমান হোসেন সকল সাংবাদিককে উপহার হিসেবে একটি করে বাংলা অভিধান প্রদান করেন।
-মনির হোসেন বাবুল