Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
‘লক্ষী’ থেকে লক্ষীপুর, যার আরেক নাম সয়াল্যান্ড  লক্ষীপুর জেলা পরিষদের উদ্যোগে ৫০ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা  ফেনী সেন্ট্রাল হাইস্কুল শিক্ষার্থী-শিক্ষকদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষকের পদত্যাগ  আ’লীগ আবারও ভোট চুরির পরিকল্পনা করছে - লক্ষীপুরে আমির খসরু মাহমুদ চৌধুরী  শ্রীলঙ্কার অবস্থা দেখে বাংলাদেশে দিবাস্বপ্ন দেখার কোনো কারণ নেই - লক্ষীপুরে মাহবুব উল আলম হানিফ 

লক্ষ্মীপুরে গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন

এবার লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় এক গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন চালানো হয়েছে। নির্যাতিত গৃহবধূর পরিবারের অভিযোগ, ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে প্রতিবেশী মিঠু দাস নামে এক যুবক শিশু চুরির অপবাদ দিয়ে তাঁর ওপর এই নির্যাতন চালায়। সম্প্রতি উপজেলার জাঙ্গালীয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।
লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার জাঙ্গালীয়া গ্রামে নির্যাতিত ওই গৃহবধূকে (২৫) ২০ আগস্ট গুরুতর অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নির্যাতিত গৃহবধূর পরিবার মামলা করতে ভয় পাচ্ছে বলে জানা গেছে।
নির্যাতিত গৃহবধূর ভাই ও গ্রামবাসী জানান, গত কয়েকদিন থেকেই পাশের বাড়ির মিঠু দাস নামের এক যুবক নিঃসন্তান ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় ১৯ আগস্ট রাত ১টার দিকে তাঁর ঘরের জানালা দিয়ে ভেতরে ঢুকে কৌশলে অজ্ঞান করে ঘর থেকে তুলে নেয়। পরে তাঁকে ঘরের পাশে বাগানে এনে ধর্ষণে ব্যর্থ হয়ে ওই যুবক তার শিশু সন্তান চুরির নাটক সাজিয়ে চিৎকার করে বাড়ির লোকজনকে জড়ো করে। শিশু চুরির অপবাদে ওই গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। একপর্যায়ে মাটিতে শুইয়ে মারধর করা হয়। খবর পেয়ে ২০ আগস্ট তাঁকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন তাঁর এক ভাই।
সদর হাসপাতালের কর্তব্যরত ডাঃ আবদুল্লাহ আল মারজুক জানান- ওই গৃহবধূর হাত, পা, পিঠসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। তবে ধর্ষণ চেষ্টার বিষয়টি হাসপাতালে আসার সময় জানানো হয়নি। কমলনগর থানার ওসি কবির আহাম্মদ জানান, ওই গৃহবধূকে নির্যাতনের অভিযোগ নিয়ে কেউ থানায় আসেনি।